রাশিফল : ৮ নভেম্বর


প্রকাশিত: ০২:২৫ এএম, ০৮ নভেম্বর ২০১৪

মেষ: দীর্ঘদিনের কোনো বন্ধুর কাছে প্রতারিত হওয়ার আশঙ্কা। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার আশা। পানিপথে ভ্রমণ এড়ানোই ভাল।

বৃষ: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে নামী সংস্থায় কর্মপ্রাপ্তির সম্ভাবনা। উত্তেজনা প্রশমন জরুরি। জনহিতকর কাজে মানসিক শান্তি।

মিথুন: ব্যবসা সম্প্রসারণে বাড়তি মূলধন বিনিয়োগে রাশ টানাই সমীচীন। বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সুরাহা হতে পারে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট: বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে বিবাদে মা-বাবার সঙ্গে সম্পর্কের অবনতি। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় অগ্রগতি।

সিংহ: শত্রুদের উৎপীড়নে বাসস্থান পরিবর্তনের চিন্তা। বহু ব্যস্ততা ও শ্রমযোগে আয় বৃদ্ধি। দাম্পত্য জীবনে মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা।

কন্যা: কর্মস্থলে মৌলিক চিন্তাধারার পুরস্কার জুটতে পারে। শত্রুর অপচেষ্টা সত্ত্বেও অগ্রগতি।

তুলা: বিতর্কবিবাদ ও মকদ্দমায় জয়লাভের যোগ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার মোকাবিলা। কর্মক্ষেত্রে বদলি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ।

বৃশ্চিক: বাধাবিঘ্ন সত্ত্বেও ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষা বা গবেষণার জন্য বিদেশ যাওয়ার সুযোগ। বিজ্ঞানী ও গবেষকদের শুভ দিন।

ধনু: ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনা। দুর্জনের অপচেষ্টা রুখে কার্যোদ্ধার। শৌখিনতার জন্য অপব্যয় ও সঞ্চয়ে বাধা।

মকর: কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতি।

কুম্ভ: স্বনিযুক্ত প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যে উপার্জন বৃদ্ধির সূচনা। কুটুম্বিতা নিয়ে আত্মীয়স্বজনের কূটকচালিতে মানসিক শান্তি ব্যাহত।

মীন: মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানের আশা। বন্ধুর প্রতারণায় বিশ্বাসভঙ্গের বেদনা। প্রিয়জনের শুভ লাভ ত্বরান্বিত হতে পারে। সংক্রমণে ভোগান্তি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।