বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র : পাটমন্ত্রী


প্রকাশিত: ১১:১২ এএম, ১২ জুলাই ২০১৪

পাট ও বস্ত্রমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক বলেছেন, ‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। এ দেশের আপামর জনসাধারণ অসাম্প্রদায়িক চেতনায় লালিত।’

এখানে হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সব সম্প্রদায়ের মানুষ কাঁধে কাঁধ রেখে শান্তিপূর্ণ সহাবস্থানে আবহমানকাল ধরে বসবাস করে আসছেন। নওগাঁর মান্দা উপজেলায় হিন্দ্র সম্প্র্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে শনিবার দুপুরে মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

উপজেলার প্রসাদপুর বাজারে শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউ মন্দিরে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মন্দিরের সভাপতি বিষ্ণুপদ সরকার।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- মান্দা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ এমদাদুল হক মোল্লা, সহ-সভাপতি ব্রহানী সুলতান মাহমুদ গামা, সাধারণ সম্পাদক স ম জসিমুদ্দিন, যুবলীগ সভাপতি অ্যাডভোকেট নাহিদ মোর্শদ বাবু ও মন্দিরের সাধারণ সম্পাদক অলক কুমার মোহন্ত। পরে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।