পিরোজপুরে নিখোঁজ পুলিশের সন্ধান মেলেনি


প্রকাশিত: ১০:১৪ এএম, ১১ নভেম্বর ২০১৫

পিরোজপুরে নিখোঁজ পুলিশ কনেস্টবল (নম্বর-৪৪৯) মলয় দাসের সন্ধান তিনদিনেও মেলেনি। পিরোজপুরের পুলিশ প্রসাশন তাকে সন্ধানের জন্য বিভিন্ন স্থানে হন্যে হয়ে খুঁজছেন। তিনি রহস্যজনকভাবে গত সোমবার সকাল থেকে নিখোঁজ রয়েছেন। মলয় দাস (৫০) পিরোজপুর সদর কোর্টে কর্মরত ছিলেন।

পিরোজপুরের পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন জানিয়েছেন, নিখোঁজ হবার পর তার সন্ধানের জন্য ঝালকাঠীর কাঠালিয়া উপজেলার পশ্চিম চেচড়ি গ্রামের বাড়িতেও খোঁজ নেয়া হয়েছে। তার স্ত্রী ও দুই সন্তান ঝালকাঠী শহরে বসবাস করেন। মলয়ের ব্যক্তিগত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। দিনভর বিভিন্ন স্থানে ও তার নিজ বাড়িতে খোঁজ নেয়া হলেও বুধবার পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিখোঁজ পুলিশ সদস্যের ব্যবহৃত গ্রামীন ও বাংলালিংক নম্বর সংগ্রহ করে তা ওই দুই কোম্পানিকে ট্র্যাকিং করে অনুসন্ধান করে দেখার জন্য বলেছে।   
 
মলয়ের ছোট ভাই পার্থদাস জানান, দাদা নিখোঁজ হওয়ার সংবাদে আমরা উদ্বিগ্ন। এখন পর্যন্ত খোঁজ না পাওয়ায় আমাদের মধ্যে শঙ্কা দেখা দিয়েছে।
 
পিরোজপুর সদর থানা পুলিশের ওসি এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোর্ট পুলিশ মলয় দাস পিরোজপুর কোর্ট পুলিশ ব্যারাকে থাকতেন।

নিখোঁজ হবার ব্যাপারে কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

হাসান মামুন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।