কালীগঞ্জে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন


প্রকাশিত: ০৭:২৬ এএম, ১১ নভেম্বর ২০১৫

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার সকালে উপজেলার দলীয় কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। এতে আমির হামজাকে সভাপতি, মাফুজা আফরিন মনিকে সহ-সভাপতি ও মো. সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, চলতি বছরের এপ্রিল মাসের ৪ তারিখে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজা ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন জানান, এবারের কমিটিতে বেশ কিছু মেধাবী ছাত্রনেতা যোগ হয়েছে। তাদের মধ্যে বেশ কিছু নারী ছাত্রলীগ নেত্রীও রয়েছে। আর দলের জন্য একেবারে নিবেদিত প্রাণ তাদেরকেই এ কমিটিতে রাখা হয়েছে।

পরে নবগঠিত উপজেলা ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দ স্থানীয় সাংসদ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিকে ফুলেল শুভেচ্ছা জানান।

ছবির ক্যাপশন : কমিটির সভাপতি আমির হামজা, সহ-সভাপতি মাফুজা আফরিন মনি ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন।

আব্দুর রহমান আরমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।