সুনিল নারাইনের অ্যাকশন প্রশ্নবিদ্ধ


প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৫

ওয়েস্ট ইন্ডিজের তারকা অফ স্পিনার সুনিল নারিনের বোলিং অ্যাকশন নিয়ে আবারও আপত্তি উঠেছে। সোমবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এক বিবৃতিতে তা জানানো হয়েছে। আগামী ১৪ দিনের মধ্যে পুনরায় বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে নারিনকে।

শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে নারাইনের বোলিং অ্যাকশন সন্দেহজনক মনে হয়েছে আম্পায়ারদের। ম্যাচ শেষে আনুষ্ঠানিক অভিযোগও এনেছেন তারা।

আন্তর্জাতিক ম্যাচে এই প্রথম প্রশ্নবিদ্ধ হলো নারাইনের অ্যাকশন। তবে গত বছর চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে পরপর দুই ম্যাচে প্রশ্নবিদ্ধ হয়েছিল তার অ্যাকশন।

পরে অ্যাকশন নিয়ে কাজ করার জন্য ওয়েস্ট ইন্ডিজের ভারত সফর থেকে প্রত্যাহার করে নেন নিজেকে। এবছর বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ তাকে দলে রাখলেও অ্যাকশন আরও শোধরাতে আবারও সরিয়ে নেন নিজেকে।

এই শ্রীলঙ্কা সফর দিয়েই আবার ফিরেছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে। ফেরার পর প্রথম দুই ওয়ানডেতে নিয়েছেন ৪ উইকেট। কিন্তু তৃতীয় ম্যাচেই প্রশ্নবিদ্ধ হল অ্যাকশন।

জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।