এবার জিৎ


প্রকাশিত: ০২:০৭ পিএম, ০৮ নভেম্বর ২০১৫

কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস এর পরিচালনায় একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন দেব। তবে রাজীব বিশ্বাস ছবির নাম ঠিক না করলেও তার পরবর্তী ছবিতে দেবকে নয় জিৎ নিবেন বলেই জানিয়েছেন।

ভারতীয় একটি পত্রিকাকে রাজীব বলেন, আমি এতদিন ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে কাজ করছি৷ দেব, বুম্বাদাকে (প্রসেনজিৎ) নিয়ে যেমন কাজ করেছি, তেমনই নতুন নায়কদের নিয়ে কাজ করেছি। শুধু জিতের সঙ্গে আমার কখনো কাজ হয়নি।

তিনি বলেন, জিতের সঙ্গে মিটিং হয়েছে অনেকবার। আমি তো বলতাম, এক দিন ঠিক হয়ে যাবে। এখন মনে হচ্ছে আমি ভাগ্যবান। এই প্রথমবার জিৎ আমার ছবির নায়ক।

পরিচালক আরও জানান, নতুন এই ছবিতে দুই ভূমিকায় দেখা যাবে জিতকে। আর তাই নায়িকাও দুজন - নুসরাত আর সায়ন্তিকা। রাজীব আরো বলেন, জিতের অ্যাকশন দেখার জন্য বছরভর ফ্যানরা অপেক্ষা করে থাকে তা এই ছবিতে থাকবে। তবে কমেডিও থাকবে।

প্রসঙ্গত, দেব ও শ্রাবন্তীকে মুখ্য ভূমিকায় রেখে রাজীব বিশ্বাস পরিচালকের খাতায় নাম লেখান ‘দুজনে’ ছবির মাধ্যমে। এরপর ‘পাগলু’, `খোকা ৪২০`, `পাগলু টু`, `বিন্দাস` - একের পর এক হিট ছবি নির্মাণ করেছেন রাজিব।

এনই/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।