সাকিবের পরিবর্তে এনামুল


প্রকাশিত: ০১:৩১ পিএম, ০৮ নভেম্বর ২০১৫

অবশেষে কাঙ্ক্ষিত সুযোগ পেতে যাচ্ছেন এনামুল হক বিজয়। সাকিব আল হাসানের পরিবর্তে দ্বিতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দলে ডাক পেয়েছেন এই উদীয়মান ওপেনিং ব্যাটসম্যান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়।

বিশ্বকাপে অনাকাঙ্ক্ষিত ইনজুরির জন্য টুর্নামেন্টের মাঝ পথে সরে দাঁড়াতে হয় বিজয়কে। পরে পাকিস্তান সিরিজে তামিমের সঙ্গে সৌম্য সরকারকে দিয়ে ওপেনিং করিয়ে দারুণ সফলতা পায় বাংলাদেশ। ফলে জাতীয় দলে ঢোকা এক রকম কঠিন হয়ে যায় বিজয়ের জন্য। যদিও দক্ষিণ অাফ্রিকা সিরিজে জায়গা হয়েছিল তার। কিন্তু সিরিজটিতে কোনো ম্যাচ খেলানো হয়নি তাকে।

তবে এই সিরিজে সৌম্য সরকার ইনজুরিতে পরায় সুযোগ এসেছিল বিজয়ের। কিন্তু নির্বাচকরা এখানে ইমরুল কায়েসের উপর আস্থা রাখেন বেশি। তবে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব। আর তাতেই কপাল খুলে যায় বিজয়ের।

সোমবার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ইতোমধ্যে প্রথম ওয়ানডে ম্যাচে জিম্বাবুয়েকে ১৪৫ রানে হারিয়ে সিরিজে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা।

আরটি/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।