চট্টগ্রামে যৌথ বাহিনীর অভিযানে আটক ১৭


প্রকাশিত: ১১:২৫ এএম, ০৮ নভেম্বর ২০১৫

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় যৌথ বাহিনীর অভিযানে ১৭ জনকে আটক করা হয়েছে। রোববার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযান চলে। অভিযানে র‌্যাব, পুলিশ ও বিজিবির কয়েকশ সদস্য অংশ নেন।বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ মহসিন বলেন, সন্ত্রাস বিরোধী অভিযানের অংশ হিসেবে বাকলিয়ার বাস্তুহারা কলোনি, ক্ষেতচর, শহীদ এনএমজে কলেজের আশপাশের এলাকার তিনটি বস্তিতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে সন্দেহভাজন ১৭ জনকে আটক করা হয়েছে। তারা সকলেই বাকলিয়ার বাইরে থেকে এসে সেখানে অবস্থান নিচ্ছিলেন।
 
গত ২৫ অক্টোবর থেকে সন্ত্রাসী হামলার আশঙ্কায় নগরজুড়ে কঠোর নিরাপত্ত বলয় গড়ে তোলা হয়েছে। বাড়ানো হয়েছে চেক পোস্ট ও টহল পুলিশের সংখ্যা। নগরীর সব সরকারি স্থাপনায় সার্বক্ষণিক পুলিশ মোতায়ন রয়েছে। বিশেষ করে বিমান বন্দর, বাস টার্মিনাল, রেল স্টেশন, গুরুত্বপূর্ণ সব সরকারি স্থাপনায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়া পতেঙ্গায় অবস্থিত তেল স্থাপনাসহ কেপিআইগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুরো নগরীকে সিসি ক্যামেরার আওতায় আনার কাজও শুরু করেছে সিএমপি।   

জীবন মুছা/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।