কার্জন হলে ২ ভাগ্নিসহ মামা লাঞ্ছিত


প্রকাশিত: ০৮:১৪ এএম, ০৬ নভেম্বর ২০১৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হল এলাকায় ঘুরতে এসে লাঞ্ছিত হয়েছেন বেগ ইনস্টিটিউটের অধ্যক্ষ ইমতিয়াজ আলম বেগ। এ সময় তার দুই ভাগ্নিকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে হামলাকারীরা। বুধবার বিকেলে শহীদুল্লাহ হলের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

এ হামলার ঘটনায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে শাহবাগ থানায় মামলা করেছেন ইমতিয়াজ আলম।

তিনি জানান, তার কানাডা প্রবাসী ও মানবাধিকার প্রতিষ্ঠানে কাজ করা দুই ভাগ্নিকে কার্জন হল দেখাতে নিয়ে আসেন। তারা শহীদুল্লাহ হলের পুকুরঘাটে বসে গল্প করছিলেন।

ইমতিয়াজ জানান, এ সময় চারজন ‘ছাত্র’ এসে তারা ‘বিশ্ববিদ্যালয়ের কেউ কি-না’ জানতে চান। নিজেদের বহিরাগত হিসেবে পরিচয় দিলে তাদের মারধর শুরু করেন।

এ বিষয়ে শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম বলেন, জড়িতদের খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা করছেন তারা। খুঁজে বের করে দুর্বৃদের আইনের হাতে সোপর্দ করা হবে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ এম আমজাদ আলী জানান, হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।