এমপি লিটনের জামিন মঞ্জুর


প্রকাশিত: ০৫:২৩ এএম, ০৮ নভেম্বর ২০১৫

শিশু সৌরভকে গুলি করে হত্যাচেষ্টা মামলায় গাইবান্ধার সুন্দরগঞ্জের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতের বিচারক ময়নুল হাসান ইউসুফ রোববার বেলা সোয়া ১১টার দিকে ওই আদেশ দেন।

গত বৃহস্পতিবার এমপি লিটনের জামিন চেয়ে তার আইনজীবীরা আদালতে প্রার্থনা করলে রোববার শুনানির জন্য দিন ধার্য করা হয়। এসময় লিটনের আইনজীবীরা সংসদ অধিবেশনে তার উপস্থিত থাকা প্রয়োজন বলে আদালতের কাছে প্রার্থনা করেন। রোববার বেলা ১১টা থেকে ১১টা ১৫ মিনিট পর্যন্ত শুনানি শেষে আদালত সেদিক বিবেচনা করে সংসদ অধিবেশন চলাকাল পর্যন্ত তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

গত ২ অক্টোবর সুন্দরগঞ্জের গোপালচরণ এলাকায় শিশু সৌরভকে গুলি করেন সাংসদ লিটন। এরপর ৩ অক্টোবর তাকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন সৌরভের বাবা। এরপর গত ১৪ অক্টোবর রাতে ঢাকার উত্তরা থেকে লিটনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

লিটনের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু বিষয়টি নিশ্চিত করেন।

অমিত দাশ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।