বিএফইউজের তফসিল ঘোষণা


প্রকাশিত: ০৯:৩৭ এএম, ০৪ নভেম্বর ২০১৫

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ( বিএফইউজে ) নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে তফসিল ঘোষণা করেছে প্রধান নির্বাচন কমিশনার আবু তাহের।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে ৭ নভেম্বর পর্যন্ত ঢাকাসহ বাইরের সকল ইউনিয়ন কার্যালয় থেকে সকাল ১২টা থেকে ৪ টা পর্যন্ত ২০ টাকার বিনিময়ে মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৭ নভেম্বর বিকেল ৫ টা পর্যন্ত।

bfমনোনয়ন দাখিলের সময় সভাপতি ও মহাসচিব পদে ২০ হাজার টাকা জমা দিতে হবে। এছাড়া সহ-সভাপতি , কোষাধ্যক্ষ এবং যুগ্মমহাসচিব পদের জন্য ১৫ হাজার টাকা এবং সদস্যপদে ৭ হাজার টাকা জমা দিতে হবে।

খসড়া তালিকা ৯ নভেম্বর টানানো হবে এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১০ নভেম্বর বিকেল ৫ টা পর্যন্ত। প্রার্থীতার চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ১২ নভেম্বর ।

আগামী ১৩ নভেম্বর সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংগঠনের বর্তমান সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

এবারের নির্বাচনে সারাদেশের প্রায় ৩ হাজার ৩০০ সাংবাদিক সরাসরি তাদের ভোটাধিকার প্রদান করবেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।