প্রধানমন্ত্রী ও আইজি-প্রিজনের সাথে আইনমন্ত্রীর বৈঠক


প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৫ নভেম্বর ২০১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবার দুপুরে দেখা করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। মানবতাবিরোধী অপরাধী জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসির রায় যে কোনও সময় কার্যকর হতে পারে যখন এমন গুঞ্জন চলছে ঠিক তখনোই এ সাক্ষাৎকারকে আরো গুরুত্বের সঙ্গে দেখে হচ্ছে।

বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে আইনমন্ত্রী গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র নিশ্চিত করেছে।

সূত্র আরও জানা যায়, প্রধানমন্ত্রীর সঙ্গে আইনমন্ত্রী আনিসুল হকের দেখা হওয়ার আগে তিনি কথা বলেন আইজি প্রিজন বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের সঙ্গে। বুধবার দুপুর ১২টা থেকে সোয়া ১২টা পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক করেন আইনমন্ত্রী ও আইজি প্রিজন। এর পরপরই আইনমন্ত্রী বেরিয়ে যান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার উদ্দেশ্যে।

এর আগে জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসির কার্যকরের আগেও আইজি-প্রিজন আইনমন্ত্রীর সঙ্গে এমন বৈঠক করেছিলেন বলেই মন্ত্রণালয়ের দায়িত্বশীলরা জানিয়েছেন। সেবারও আইনমন্ত্রী একইভাবে প্রধানমন্ত্রীর সঙ্গেও বৈঠক করেন।

এদিকে, বুধবার সকালে ফাঁসির দণ্ডপ্রাপ্ত কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যরা কেন্দ্রীয় কারাগারে দেখা করতে যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।