চলছে গণজাগরণ মঞ্চের ডাকা আধাবেলা হরতাল


প্রকাশিত: ০৩:৩৮ এএম, ০৩ নভেম্বর ২০১৫

লেখক-প্রকাশক হত্যা ও হামলার প্রতিবাদে সারাদেশে চলছে গণজাগরণ মঞ্চের ডাকা আধাবেলা হরতাল। এরই মধ্যে রাজধানীর শাহবাগ চত্বরে অবস্থান নিয়েছেন গণজাগরণ মঞ্চের কর্মীরা।

মঙ্গলবার সকাল ৬টা থেকে শুরু হয় এ অর্ধদিবস হরতাল। ভোর থেকেই শাহবাগে আসতে থাকেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। খণ্ড খণ্ড মিছিলের পর সাতটার দিকে সড়কের মাঝখানে অবস্থান নেন গণজাগরণ কর্মীরা। এতে শাহবাগ মোড় দিয়ে সবদিকের যান চলাচল বন্ধ হয়ে যায়।

Hartal

প্রতিবাদ সমাবেশ চলছে বায়তুল মোকাররমের উত্তর গেইটেও। পুরানা পল্টনেও রাস্তার এক পাশে যান চলাচল বন্ধ রয়েছে। এদিকে হরতালের সমর্থনে ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে দিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

Hartal

হরতালের শুরুতে প্রথম দুই ঘণ্টায় রাজধানীর রাস্তায় যানবাহন তুলনামূলক কম দেখা গেছে। যদিও পরবর্তীতে গাড়ির চাপ বাড়ে। হরতালের কারণে আজকের (মঙ্গলবারের) জেএসসি ও জেডিসি পরীক্ষার সময় পেছানো হয়েছে।

Hartal

সকাল ১০টায় জেএসসিতে ইংরেজি ১ম পত্র এবং জেডিসির বাংলা ১ম পত্র পরীক্ষার কথা থাকলেও পরীক্ষা পিছিয়ে বেলা ২টায় শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।