সাদুল্যাপুর উপজেলা চেয়ারম্যান গ্রেফতার


প্রকাশিত: ১০:১২ পিএম, ০২ নভেম্বর ২০১৫

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা চেয়ারম্যান মো. সাইদুর রহমানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পলাশবাড়ী থানায় দায়েরকৃত নাশকতা মামলার আসামি হিসেবে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লবকে হত্যাচেষ্টা ও বিস্ফোরক দ্রব্য আইনের দু’টি মামলায় সোমবার বিকেলে তিনি গাইবান্ধার সাদুল্যাপুর আমলি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান শিকদার সাইদুর রহমানের জামিন মঞ্জুর করেন।

ডিবি পুলিশের একটি সূত্র জানায়, জামিনের পর পলাশবাড়ি থানার অপর নাশকতার মামলায় গ্রেফতার হতে পারেন এমন আশঙ্কায় তারা আদালত চত্বর এলাকায় অবস্থান করছিলেন। সন্ধ্যার পর তার অবস্থান নিশ্চিত হয়ে ডিবি পুলিশের একটি দল আদালতের বাইরে অবস্থান নেয়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাইদুর রহমান আদালতের সামনের রাস্তায় বের হলে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অমিত দাশ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।