আন্তঃঅঞ্চল সেনা সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশিত: ০৭:২৮ পিএম, ০২ নভেম্বর ২০১৫

বাংলাদেশ সেনাবাহিনীর আন্তঃঅঞ্চল সেনা সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৫ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকা সেনানিবাসস্থ সদর দফতর-১৪ স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ব্রিগেডের তত্ত্বাবধানে আর্মড ফোসের্স মেডিকেল ইনস্টিটিউট (এএফএমআই) অডিটরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এর সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিযোগিতায় ঢাকা অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং রংপুর অঞ্চল দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ১৪ স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ব্রিগেডের মেজর সৈয়দ রিয়াসত আজীম শ্রেষ্ঠ শিল্পী বিবেচিত হন।

"
সমাপনী অনুষ্ঠানে লজিস্টিকস এরিয়া কমান্ডার, মেজর জেনারেল মিজানুর রহমান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় ঢাকা অঞ্চলের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর হতে ২৯ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতায়  বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৪টি দল অংশগ্রহণ করে।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।