এই বর্বরতা মেনে নেয়া যায় না : মেনন


প্রকাশিত: ০৬:১৪ পিএম, ৩১ অক্টোবর ২০১৫

রাজধানীতে প্রকাশক ও ব্লগারদের হতাহতের ঘটনায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, এই বর্বরতা মেনে নেয়া যায় না। সাম্প্রদায়িক, জঙ্গি ও অশুভ শক্তির বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে।

শনিবার ঢাকা মেডিকের কলেজ (ঢামেক) হাসপাতালে জাগৃতি প্রকাশনার মালিক ফয়সাল দীপনের মরদেহ দেখতে গিয়ে রাশেদ খান মেনন এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশকে অস্থিতিশীল ও অকার্যকর রাষ্ট্র বানাতে একের পর এক ব্লগারদের হত্যা করা হচ্ছে। হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করার তাগিদ গিয়ে দেন রাশেদ খান মেনন।

শনিবার সন্ধ্যায় শাহবাগের আজিজ মার্কেটের তিনতলায় জাগৃতি প্রকাশনীর অফিস থেকে আহত অবস্থায় দীপনকে উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা জানান তিনি আগেই মারা গেছেন।

লালমাটিয়ায় শুদ্ধস্বর প্রকাশনীর প্রকাশক টুটুলসহ তিন লেখকের ওপর হামলার ঘণ্টা চারেকের মধ্যেই কুপিয়ে হত্যা করা হয় দীপনকে।

আরএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন