কৌতিনহোর জোড়া গোলে লিভারপুলের জয়


প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ৩১ অক্টোবর ২০১৫

ইংলিশ প্রিমিয়ার লিগে হারের বৃত্তেই রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। ঘরের মাঠে লিভারপুল বিপক্ষে হেরে গেছে স্পেসিয়াল ওয়ান হোসে মরিনহোর শিষ্যরা। পিছিয়ে পড়েও ফিলিপ কৌতিনহোর জোড়া গোলে ৩-১ গোলের ব্যবধানের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

শনিবার সন্ধ্যায় স্ট্যামফোর্ড ব্রিজে আক্রমণ প্রতি আক্রমণে শুরু থেকেই খেলা জমে ওঠে। ম্যাচের ৪ মিনিটেই চমৎকার এক আক্রমণ থেকে রামিরেসের গোলে এগিয়ে যায় চেলসি। সিজার আজলিকুয়েত্তার মাপা ক্রস থেকে দারুণ এক হেডে বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান।

গোল খেয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে লিভারপুল। দুই দলই বেশ কিছু আক্রমণ করলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় বল জালে জড়ায়নি। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে লিভারপুলকে সমতায় ফেরান কৌতিনহো। রবার্তো ফিরমিনোর কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে গোলরক্ষককে পরাজিত করেন এই ব্রাজিলিয়ান।

দ্বিতীয়ার্ধে দারুণ খেলা উপহার দেয় ক্লপের শিষ্যরা। ম্যাচের ৭৪ মিনিটে আবার ত্রাতা হয়ে আসেন কৌতিনহো। ক্রিস্টিয়ান বেনটেকের হেড থেকে বল পেয়ে ডি বক্সের কাছ থেকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন তিনি।

৯ মিনিট পর স্বাগতিকদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ক্রিস্টিয়ান বেনটেকে। জর্ডান আবির কাছ থেকে বল পেয়ে দুই ডিফেন্ডার ও গোলরক্ষকের মাঝ দিয়ে দুর্দান্তভাবে লক্ষ্যভেদ করেন এই বেলজিয়ান।

এই জয়ে ১১ খেলায় ১৭ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে উঠে এল লিভারপুল। অপরদিকে ১১ খেলায় ১১ পয়েন্ট নিয়ে ১৫তম অবস্থানেই রইল চেলসি।

আরটি/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।