মিসড কল ছবির গানে পুলক


প্রকাশিত: ১০:৫৯ এএম, ৩১ অক্টোবর ২০১৫

ক্লোজআপ ওয়ান তারকা পুলক। অনেক বছর ধরেই নিয়মিত গাইছেন অডিও এবং চলচ্চিত্রের গান। নতুন করে আবারো একটি গানে কণ্ঠ দিলেন তিনি। দ্বৈত এই গানটিতে তার সাথে গেয়েছেন রমা রহমান।

পুলক জাগো নিউজকে জানান, এ পর্যন্ত ঢাকাই ছবিতে প্রায় দুই শ’য়ের মতো ছবির গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ছবির গান করতে বরাবরই ভালো লাগে তার। তবে সাফিউদ্দিন সাফি ভাই পরিচালিত ‘মিসড কল’ ছবির গানটি একটু ব্যতিক্রম। প্রথমত এটি ছবির একটি নাচের গান, দ্বিতীয়ত গানটিতে তিনি র্যাপও গেয়েছেন।

পাশাপাশি নিজের খুব পছন্দের দুজন মানুষ গানটির সাথে জড়িয়ে থাকায় উচ্ছ্বসিত পুলক। তিনি বলেন, ‘গেল শুক্রবার রাতে মগবাজারের ‘ভেলোসিটি’ স্টুডিওতে ‘পাগলীনীর পাগল লাগে না’ শিরোনামের নতুন এই গানে কণ্ঠ দিয়েছি। চমৎকার একটা কাজ হয়েছে। বরেণ্য গীতিকবি কবির বকুলের লেখা ও শওকত আলী ইমনের সুর-সংগীতায়োজনে শ্রুতিমধুর একটি গান তৈরি করা হয়েছে। আমি রমা ভাবী চেষ্টা করেছি প্রত্যাশার সবটুকু ঢেলে দিতে। শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি।’

তবে পুলক জানালেন, এটি কোনো আইটেম গান নয়। ফেসবুকে আমি ভুলে এটা লিখে ফেলেছিলাম। অনেকেই আমার সাথে কথা না বলে ফেসবুকের তথ্যটাই প্রকাশ করছেন।

মিসড কল ছবিতে হালের জনপ্রিয় নায়ক বাপ্পীর বিপরীতে অভিষেক হচ্ছে নবাগত নায়িকার মুগ্ধতার।

এদিকে পুলক জানান, আগামী সপ্তাহে আরো দুটি চলচ্চিত্রের গানে প্লে-ব্যাক করবেন তিনি। পাশাপাশি ব্যস্ত রয়েছেন নিজের দ্বিতীয় একক অ্যালবাম তৈরি কাজ নিয়ে। এরইমধ্যে বেশিরভাগ গান তৈরি করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আসছে বছরের ভালোবাসা দিবসে এটি বাজারে প্রকাশ হবে।

পাশাপাশি পুলকের সাখে কথা হলো বিপিএল নিয়ে। এই তরুণ শিল্পী জানালেন, আগের বছরগুলোতে জন্মসূত্রে তিনি বরিশাল বুলসের সাফল্য চান। আর নিজের শৈশব কাটানো খুলনার প্রতিও তার সমর্থন ছিলো আকুণ্ঠ। এবার খুলনা নেই। তাই বরিশালকেই সমর্থন দিবেন সে অঞ্চলের মানুষ হিসেবে। তবে মাশরাফি, সাকিব, মুশফিক, সৌম্য বা ও মুস্তাফিজের অন্ধ ভক্ত তিনি। তাই প্রিয় খেলোয়ার ও তাদের সমর্থকদের জন্য পুলকের শুভকামনা রয়েছে।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার সেরা দশে ছিলেন পুলক।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।