গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড


প্রকাশিত: ০৫:৩৭ এএম, ৩০ অক্টোবর ২০১৫

গাজীপুর মহানগরীর টঙ্গীর মিলগেট এলাকায় শুক্রবার সকালে একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সকাল আটটার দিকে টঙ্গীর মিলগেট এলাকায় একটি টিনশেডের তুলার গুদামে আগুন লাগে।

মুহূত্বের মধ্যে পুরো গুদামে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে এর সূত্রপাত হয়েছে। তাৎক্ষণিক ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এদিকে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অপূর্ব বল জানান, বৃহস্পতিবার রাত পৌনে তিনটার দিকে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ দিঘিরপাড় এলাকায় হাশেম আলীর মুদির দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪০ মিনিট চেষ্টা করে আগুন নেভায়। আগুনে ওই দোকনের মালামাল পুড়ে যায়। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।
                        
মো. আমিনুল ইসলাম/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।