কাতারে আজ বাংলা ফেস্ট কনসার্ট


প্রকাশিত: ১১:৪২ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রবাসী বাঙালিদের জন্য গানের কনসার্ট বাংলা ফেস্ট-২০১৫। আজ (শুক্রবার) বিকেল ৫টায় সানাইয়া ৩৮ গ্রান্ডমল ওয়েস্ট ইন পার্কে অনুষ্ঠিত হবে জমজমাট এ কনসার্ট। অভিনেতা বাবর আলী ও কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী এসপি সালাউদ্দিন যৌথভাবে এ কনসার্টের উদ্যোক্তা।

কনসার্টে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন কণ্ঠশিল্পী মমতাজ, হৃদয় খান, নকুল কুমার বিশ্বাস, অভিনেতা চঞ্চল চৌধুরী, হারুন কিসিঞ্জার, নায়ক নীরব, শাহনাজ খুশি, সিদ্দিক, নুঝুম, তিথি কবির, বাবর আলীসহ আরো অনেকে।

এ উপলক্ষে গত রোববার রাতে কাতারের রাজধানী দোহার নাজমা রমনা রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন অভিনেতা বাবর আলী ও অনুষ্ঠান পরিচালনা করেন রহিম পারভেজ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আবদুল মতিন পাটোয়ারি, ইঞ্জিনিয়ার আবদুল আল মামুন, শফিকুল ইসলাম তালুকদার বাবু, সাংবাদিক মুসা আহমেদ বখ্তপুরী, সাংবাদিক গোলাম মাওলা হাজারী, মঈনুল হোসেন, আতিকুর রহমান, আলাউদ্দিন ভূঁইয়া, হাজাঙ্গীর আলম ভূইয়া, শফিকুল ইসলাম সফিক, শেখ জয়নাল, সেলিম রেজা, রাসেদ কামাল, মোশরাফ হোসেন মিন্টু, মাহফুজ আহমেদ, তুহিনউল হক প্রমুখ।

কমিউনিটি নেতা আবদুল মতিন পাটোয়ারি বলেন, ‘আমরা কাতার প্রবাসীদের পক্ষ থেকে এই কনসার্ট আয়োজনের সার্বিক সহযোগিতা করবো। সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, বিভিন্ন প্রস্তুতি সভা, পোস্টার এবং লিফলেটের মাধ্যমে যেভাবে পারেন বেশি করে প্রচার করতে হবে।

টিকিট পাওয়া যাবে অনুষ্ঠানের দিন স্টেডিয়াম কাউন্টারে। মূল্য ১০০ ও ২৫ রিয়াল। অনুষ্ঠানটির সহ-আয়োজক প্রাণ ফ্রুটো, মানিগ্রাম, মালাবার, আশিয়ান গ্রুপ, মানবকণ্ঠ ও ট্রাইফোকাল।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।