চলছে লোকসংগীত উৎসবের রেজিস্ট্রেশন


প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

বাঙালির হৃদয় ছুঁয়ে যাওয়া লোকগীতি, মরমি গান নিয়ে আগামী ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ঢাকায় বসছে এক আন্তর্জাতিক উৎসব ‘ঢাকা ফোক ফেস্ট-২০১৫’। সান ইভেন্টস ও মাছরাঙা টেলিভিশন প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে লোকসংগীতের এই উৎসব।

বর্ণাঢ্য বিশাল এ সংগীত আসরে বাংলাদেশের নামিদামি ও নবীন শিল্পীদের পাশাপাশি থাকবেন ভারত, পাকিস্তান, চীন, মিসর ও আয়ারল্যান্ডের শিল্পী ও ফোক গানের দলগুলো। তাদের মধ্যে উল্লেখযোগ্য পাকিস্তানের আবিদা পারভিন, ভারতের পবন দাস, পাপন ও পার্বতী বাউল, বাংলাদেশের ফরিদা পারভীন, মমতাজ বেগম, বারী সিদ্দিকী, রব ফকির, কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, অর্ণব এন্ড ফ্রেন্ডস, জলের গান, শফি মণ্ডলসহ আরো অনেকে।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজিত এ আসরে অংশ নেয়ার জন্য কোনো টিকিট লাগবে না। রেজিস্ট্রেশনের মাধ্যমে সংগ্রহ করতে হবে পাস। এরইমধ্যে বৃহস্পতিবার, ২৯ অক্টোবার থেকে অনলাইন ও মোবাইলে শুরু হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম।

যারা অনলাইনে নিবন্ধিত হতে চান তারা http://www.dhakainternationalfolkfest.com/- ওয়েবসাইটে গিয়ে নিজের পাস প্রিন্ট করিয়ে নিন। আর যারা মোবাইলে নিবন্ধন করবেন তারা মেসেজ অপশানে গিয়ে টাইপ করুন : DIFF আর পাঠিয়ে দিন ৬৯৬৯ নাম্বারে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।