খুলনায় দুর্বৃত্তদের গুলিতে শীর্ষ সন্ত্রাসী নিহত


প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

খুলনায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে হুজি শহিদ (৩৮) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর দৌলতপুরে ইসলামী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষরা তাকে গুলি করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহিদ একটি প্রাইভেটকারযোগে দৌলতপুরের এফআর জুট ট্রেডিং থেকে পাবনার নিজ বাড়ি ফিরছিল। এ সময় চারটি মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা তাকে তাড়া করে। এ সময় দৃর্বৃত্তরা তার গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

এক পর্যায়ে ইসলামী ব্যাংকের শাখার সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেল তার পথরোধ করে। গাড়ি থামার সঙ্গে সঙ্গে তারা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভেঙে তাকে গুলি করে হত্যা করে।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, নিহত শহিদুল নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতা গাজী কামরুলের সহযোগী ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আলমগীর হান্নান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।