শাকিব খানের নায়িকা তিশা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ এএম, ০৪ নভেম্বর ২০১৪

শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী তিশা। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল শাকিব খানের নায়িকা হিসেবে শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ চলচ্চিত্রে দেখা যাবে তিশাকে। কিন্তু এ বিষয়ে কেউই নিশ্চিত করে কিছু বলছিলেন না।

এবার ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি নিশ্চিত করলেন ‘মেন্টাল’ ছবিতে শাকিব খান ও তিশা জুটি হচ্ছেন। তিনি বলেন, ‘ছবিটির জন্য তিশাকেই আমরা চেয়েছি। তিনি মেন্টাল ছবিতে অভিনয় করতে রাজী হয়েছেন। ডিসেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করব।’

বাংলাএক্সপ্রেস ফিল্মস প্রযোজিত ও দি অভি কথাচিত্র পরিবেশিত এ চলচ্চিত্রের একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সময়ের আলোচিত সংগীতশিল্পী পড়শী। এটিও ছবিটির অন্যতম চমক হিসেবেই থাকছে। পড়শী গায়িকা হিসেবে খ্যাতি অর্জন করলেও চলচ্চিত্র অভিনয়ে এটাই তার প্রথম ছবি। মেন্টাল চলচ্চিত্রে গায়িকা চরিত্রেই অভিনয় করবেন পড়শী। এ ছাড়া অভিনয় করবেন আঁচল, কাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।