মান্দায় শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, আটক ১


প্রকাশিত: ০৮:১২ পিএম, ২৮ অক্টোবর ২০১৫

নওগাঁর মান্দায় ৭ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। শিক্ষার্থীর মা আসমা বেগম বাদী হয়ে বুধবার দুপুরে মান্দা থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় আজিজুল ইসলাম সিজান (১৯) নামে একজনকে বুধবার বিকেলে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

শিক্ষার্থীর মা আসমা বেগম জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে লক্ষ্মীপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের লোকজন উপজেলা গণেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামে বিচিত্র অনুষ্ঠানের আয়োজন করেন। ওই দিন বিকেলে অনুষ্ঠানে যোগ দিতে উপজেলা শিল্পকলা একাডেমি থেকে নৃত্য শিল্পী আমার মেয়ে, বিপ্লব হোসেন (১৮), কাওছার আহম্মেদ (২০) ও সাইফুল ইসলাম রকি (১৮) সেখানে যায়।

পরে অনুষ্ঠান শেষ করে রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে আব্দুল কুদ্দুস একটি মোটরসাইকেল নিয়ে বার বার গতিরোধ করার চেষ্টা করে। এভাবে ফেরিঘাট-পাঁজরভাঙ্গা পাকা রাস্তায় এলে দক্ষিণ পারইল গ্রামের শামান হাজির ছেলে আব্দুল কুদ্দুস (৩২), একাব্বর হোসেনের ছেলে আজিজুল ইসলাম সিজান (১৯), চকনন্দরাম গ্রামের পিয়ার আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৮) ও সাতবাড়িয়া গ্রামের মৃত আবদুলের ঘরজামাই সায়েদ আলীসহ অরো ৩/৪ জনকে নিয়ে রাস্তায় গতিরোধ করে মেয়েকে রাস্তার নিচে নিয়ে।

সঙ্গে থাকা শিল্পীদের তারা মারপিট করে। এসময় চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে। অন্যরা পালিয়ে গেলেও আজিজুল ইসলাম সিজানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। বুধবার দুপুরে শিক্ষার্থীর মা আসমা বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে মান্দা থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, শিক্ষার্থীর মা আসমা বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা করেছেন। মামলার পর বিকেলেই সিজানকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে জোর প্রচষ্টা অব্যবহত রয়েছে।

আব্বাস আলী/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।