ধানমন্ডিতে আরএফএল বেস্ট বাই আউটলেট উদ্বোধন


প্রকাশিত: ১০:১৬ এএম, ০২ নভেম্বর ২০১৪

দেশের বৃহত্তম প্লাস্টিক হাউজহোল্ড, কাস্ট আয়রন ও পিভিসি সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরএফএল এর প্রায় তিনহাজার ধরনের পণ্য সামগ্রী বিক্রয়ের জন্য রাজধানীর জিগাতলায় ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু করা হয়েছে। শনিবার প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্ণেল মাহ্তাবউদ্দিন আহমেদ (অবঃ) বেস্ট বাই আউটলেটটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ধানমন্ডি এলাকায় বেস্টবাই এর এটি প্রথম আউটলেটটি স্থাপন করা হলো। এলাকাবাসীর চাহিদার পরিপ্রেক্ষিতে রাজধানীর ২৫/৭ জিগাতলায় ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ উদ্বোধন করা হয়।

বেস্ট বাই এর এজিএম মোঃ গিয়াস উদ্দিন বিশ্বাস জানান, আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদার প্রতি নজর রেখে নিত্যনতুন সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে। আরএফএল এর প্লাস্টিক পণ্য ছাড়াও এখানে ভিশন ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যাবে।

তিনি আরও জানান, পর্যায়ক্রমে দেশব্যাপী  বিভিন্ন স্থানে ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু করা হবে। এর ফলে ক্রেতাগণ আরএফএল এর পণ্য সম্পর্কে সহজে জানতে পারবেন এবং একই স্থান থেকে নির্ধারিত মূল্যে প্রয়োজনীয় আরএফএল পণ্য কিনতেও পারবেন।

বেস্ট বাই এজিএম গিয়াস উদ্দিন বিশ্বাস, অ্যাসিন্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসান, ম্যানেজার সেলস মিজানুর রহমান, ভিজুয়্যাল মার্চেন্ডাইজার ওমর শরীফসহ আরএফএল সেলস ও মার্কেটিং এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী এবং গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজধানীর ওয়ারী, মালিবাগ-চৌধুরী পাড়া, মৌচাক, শেওড়াপাড়া, যাত্রাবাড়ী, সাভার, পোস্তগোলা, নবাবপুর, টঙ্গী, বসুন্ধরা-বারিধারা, সূত্রাপুর, লালবাগ, আজিমপুর, মিরপুর, আদাবর, মুগদা, রামপুরা, বাড্ডা এবং ঢাকার বাইরে গাজীপুর, নারায়গঞ্জ, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে আরো ৪৫টি ‘আরএফএল বেস্ট বাই আউটলেট’ চালু রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।