কুমিল্লায় বিদেশি অস্ত্রসহ সন্ত্রাসী আটক


প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২২ অক্টোবর ২০১৫

কুমিল্লায় বিদেশি পিস্তল ও গুলিসহ ওমর ফারুক (৩৪) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেলে সদর দক্ষিণ উপজেলার উলুরচর এলাকা থেকে তাকে আটক করা হয়। সন্ধ্যায় র‌্যাব-১১ এর কুমিল্লার শাকতলাস্থ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মো. খুরশীদ আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার উলুরচর গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের ওমর ফারুকের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও শর্টগান ও ছয় রাউন্ড তাজা গুলি উদ্ধারসহ তাকে আটক করা হয়। আটক ওমর ফারুক ওই গ্রামের খলিলুর রহমানের ছেলে।

অন্যদিকে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পৃথক অভিযানে র‌্যাবের অপর একটি দল মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে ৪৭৮ বোতল বিদেশি বিয়ারসহ হান্নান মিয়া (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হান্নান মিয়া ঢাকার মধ্যবাড্ডা এলাকার শাহাবুদ্দিন মিয়ার ছেলে।

র‌্যাবের -১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মো. খুরশীদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

কামাল উদ্দিন/এআরএ/আরআইপি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।