মাহির জয়জয়কার


প্রকাশিত: ০৮:৪০ এএম, ০২ নভেম্বর ২০১৪

স্বল্প সময়ের ব্যবধানে রুপালি ফ্রেমে দর্শকপ্রিয়তা অর্জন করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রে গ্ল্যামারাস উপস্থিতি এবং ভিন্নধর্মী স্টাইল দিয়ে দর্শকদের প্রতিনিয়তই মুগ্ধ করে চলেছেন তিনি। বর্তমানে তার একাধিক ছবি মুক্তির মিছিলে রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ওয়ার্নিং’ ও ‘হানিমুন’, জাকির হোসেন রাজুর ‘অনেক সাধের ময়না’ এবং সৈকত নাসিরের ‘দেশা : দি লিডার’।

‘ওয়ার্নিং’ ছবিটি ২০১৫ সালের ৯ জানুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। গত ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেয়ার কথা থাকলেও অজানা কারণে তা মুক্তি পায়নি। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। দুধ্বর্ষ একজন অপহরণকারী জিসানকে নিয়েই ছবিটির গল্প গড়ে উঠেছে। জিসান চরিত্রে দেখা যাবে আরেফিন শুভকে। সাংবাদিক তৃণা চরিত্রে অভিনয় করেছেন মাহি। শুভর সঙ্গে এটি মাহির দ্বিতীয় ছবি।

এই জুটিকে প্রথম দেখা যায় ইফতেখার চৌধুরীর `অগ্নি` ছবিতে। এবার ছবিটি মুক্তির আগেই প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাপলস ফিল্মস এবং পরিচালক সাফিউদ্দিন সাফিকে সঙ্গে নিয়ে মাহি ভিন্ন স্টাইলে প্রচারণায় নামছেন বলে জানা গেছে। ছবিটি মুক্তির আগে বিভাগীয় শহরে কনসার্টের আয়োজন করা হচ্ছে। এতে অংশ নেবেন ছবিটির সঙ্গীতশিল্পী ও অভিনয়শিল্পীরা।

এছাড়া ছবিটির গানগুলো দর্শকদের কাছে পরিচিত করতে এর অডিও অ্যালবাম এ মাসেই বাজারে ছাড়া হবে। এ সম্পর্কে মাহি বলেন, নির্মাতা সাফিউদ্দিন সাফি জানুয়ারিতে ছবিটি মুক্তি দেয়ার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। এরই ধারাবাহিকতায় জানুয়ারির প্রথম সপ্তাহে ৭টি বিভাগীয় শহরে কনসার্ট অনুষ্ঠিত হবে। এদিকে, আগামী ৭ নভেম্বর `অনেক সাধের ময়না` ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। এতে মাহি কালজয়ী অভিনেত্রী কবরীর চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া রোমান্টিক-অ্যাকশন ঘরানার ছবি `দেশা : দি লিডার`ও এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। বর্তমানে মাহি যৌথ প্রযোজনার `রোমিও-জুলিয়েট` ছবির শুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন ভারতের অশোক পতি এবং বাংলাদেশের আবদুল আজিজ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।