পরিমলের বিরুদ্ধে মামলার শুনানি ১ নভেম্বর


প্রকাশিত: ০৩:২৪ এএম, ২২ অক্টোবর ২০১৫

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সাবেক শিক্ষক পরিমল জয়ধরের বিরুদ্ধে ধর্ষণ মামলার যুক্তিতর্কের শুনানির জন্য ১ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। বুধবার ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ দিন ধার্য করেন।

এর আগে বিচারক সালেহ উদ্দিন আহমেদ আসামি পরিমলের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণে আসা অভিযোগ পড়ে শোনান এবং দোষী, না নির্দোষ, জানতে চান। তখন উত্তরে আসামি পরিমল ছাত্রী ধর্ষণের অভিযোগ অস্বীকার করে নিজেকে নির্দোষ দাবি করেন এবং ন্যায়বিচার প্রার্থনা করেন। পরে যুক্তিতর্কের শুনানির জন্য ১ নভেম্বর দিন ধার্য করেন বিচারক।

ট্রাইব্যুনালের বিশেষ পিপি ফোরকান মিয়া বলেন, আসামি নির্দোষ দাবি করলেও তার বিরুদ্ধে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ রয়েছে। আসামির পক্ষে মামলাটি পরিচালনা করছেন অ্যাডভোকেট মাহফুজুর রহমান।

প্রসঙ্গত, ২০১২ সালের ৭ মার্চ আসামি পরিমলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু করেন আদালত। মামলায় অভিযোগ করা হয়, ২০১১ সালের ২৮ মে এক ছাত্রীকে হাত বেঁধে, মুখে ওড়না গুঁজে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন পরিমল। এ সময় ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ভিডিও করা হয়। ওই ভিডিও বাজারে ছাড়ার কথা বলে ওই বছরের ১৭ জুন ফের ধর্ষণ করেন তিনি। পরে ছাত্রীর বাবা একই বছরের ৫ জুলাই বাদী হয়ে বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরদিন ৬ জুলাই পরিমল জয়ধরকে কেরানীগঞ্জে স্ত্রীর বড় বোনের বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে পরিমল কারাগারে আছেন।

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।