আলমডাঙ্গায় মসজিদকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৫


প্রকাশিত: ০২:৪০ পিএম, ২১ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়ীয়া ইউনিয়নের বাঁশবাড়ীয়া গ্রামে মসজিদকে কেন্দ্র করে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেছেন চিকিৎসক। বুধবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়ায় স্থানীয় মসজিদকে কেন্দ্র করে গ্রামে বেশ কিছু দিন ধরে ছোটোখাটো সংঘর্ষ লেগেই রয়েছে। এ কারণে ওই গ্রামের দক্ষিণপাড়ায় একটি নতুন মসজিদও তৈরি করা হয়েছে। ওই মসজিদের জায়গা মঙ্গলবার রেজিস্ট্রি করে দেন জমির মালিকরা।

এরপর বুধবার সকালে রনি ও সুফিয়া নামের দুজনকে এশা (৪৫), আশা (৫০), সেবাগ ( ৩৫) , আলমসহ (৪০) ১৫ জনের একটি দল সশস্ত্র অবস্থায় আক্রমণ করেন। তাদের ঠেকাতে গেলে মৃত আকবর মণ্ডলের ছেলে হাতেম মণ্ডল (৫০) ও তার ছেলে রাজীব (২৪), হানিফের ছেলে ছমির (২৫) মরহুম হাতেম আলীর ছেলে উজ্জ্বল (৩০) ও মরহুম আকবার আলীর ছেলে (৫৫) ধারালো অস্ত্রাঘাতে আহত হন। তাদের মধ্যে হাতেম মণ্ডল ও তার ছেলে রাজীব এবং উজ্জ্বলকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সালাউদ্দিন কাজল/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।