ভালো নেই নুসরাত ফারিয়া!


প্রকাশিত: ০২:১১ পিএম, ২১ অক্টোবর ২০১৫

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘আশিকী’ দিয়ে রূপালি পর্দায় নুসরাত ফারিয়ার অভিষেক। তারপর থেকেই আকাশ ছোঁয়া তারকাখ্যাতি পেয়েছেন তিনি।

কিন্তু এই সময়টাতে বাস্তব জীবনে একদম ভালো নেই তিনি! এমনটাই আঁচ করা গেলো তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে।

বুধবার বিকেল ৪টায় ফারিয়া নিজের ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘আই অ্যাম নট লাইকিং মাই লাইফ’। হঠাৎ করে জীবনের প্রতি কেন এই বিতৃষ্ণা ফারিয়ার? জবাবে ফারিয়া জানান, ‘আমি আমার বাবাকে অনেক বেশি ভালোবাসি। দুই বছর আগে বাবার হার্টে সমস্যা দেখা দিয়েছিল। তখন চিকিৎসক বলেছিলেন, বাবার হার্টের ওপেন হার্ট সার্জারি করাতে হবে। কিছুদিন আগে বাবাকে আমি ব্যাংককের একটি হাসপাতালে দেখিয়েছি। সেখানকার চিকিৎসকরা বলেছেন, বাবার দ্রুত সার্জারি করাতে হবে। আমরাও সেটা চাই। কিন্তু ভিসা জটিলতার কারণে এই মুহূর্তে বাবাকে আমরা দেশের বাইরে নিতে পারছি না। তাই আমার মনটা অনেক খারাপ। বাবাকে ছাড়া আমার জীবন আমি চিন্তা করতে পারি না। তাই এ রকম স্ট্যাটাস দিয়েছি।’

এ নায়িকা আরো বলেন, ‘আমরা আর কিছুদিন ভিসার জন্য অপেক্ষা করব। ভিসা না পেলে দেশেই বাবার সার্জারি করার সিদ্ধান্ত নেব। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

এদিকে অভিনেত্রী নুসরাত ফারিয়াকে খুব শিগগিরই দেখা যেতে পারে বলিউড তারকা ইমরান হাশমি ও নওয়াজউদ্দিন সিদ্দিকের সাথে একটি ছবিতে। ‘গাওয়াহ: দ্য উইটনেস’ নামের ওই ছবিটি পরিচালনা করছেন বিষ্ণু দত্ত।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।