কাউখালীতে গ্রামীণ ব্যাংকে চুরির চেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২১ অক্টোবর ২০১৫

পিরোজপুরের কাউখালীতে গ্রামীণ ব্যাংক শাখায় চুরির ঘটনা ঘটেছে। সংগবদ্ধ চোর চক্রের সদস্যরা ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়। তবে ম্যানেজারের কক্ষে স্টিল আলমিরা ও ফাইল কেবিনেট ভেঙে কাগজপত্র তছনছ করে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যাংক সূত্রে জানা যায়, বুধবার সকালে কাউখালী হাসপাতাল রোডে অবস্থিত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তারা কলাভসিবল গেট খুলে দেখতে পান ব্যাংকের ম্যানেজারের কক্ষের তালা ভাঙা, ভেতরে স্টিলের আলমিরা ভাঙা এবং কাগজপত্র তছনছ করা অবস্থায় দেখতে পেয়ে ব্যাংক কর্তৃপক্ষ সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন।

ব্যাংকের ম্যানেজার দেবাশীষ কর্মকার জানান, রাতের কোনো এক সময় ব্যাংকের পাশের বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে নীচে এসে চোরেরা ব্যাংকের দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় ব্যাংকের আলমিরা ভেঙে কাগজপত্র তছনছ করে এবং ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়। তবে ব্যাংকের কোনো ক্ষতি হয়নি এবং ব্যাংকে টাকাও ছিলনা। তবে নৈশ প্রহরী ছিল না।

কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

হাসান মামুন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।