সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী : অর্থমন্ত্রী


প্রকাশিত: ১২:৪২ পিএম, ২১ অক্টোবর ২০১৫

সিলেট নগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বুধবার বিকেল চারটায় তিনি নগরের আখালিয়াস্থ কালীবাড়ি মন্দির, বাগবাড়ি আখড়া ও কাজলশাহ মন্দিরস্থ পুজামণ্ডপ পরির্শন করেন। পরিদর্শনকালে তিনি ভক্ত-পুণ্যার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, দেশের অন্যান্য স্থানের ন্যায় সিলেটেও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত হচ্ছে। বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। ধর্ম যার যার উৎসব সবার। পূজারিরা যাতে নির্বিঘ্নে পূজা উৎসব সম্পন্ন করতে পারে সেজন্য সরকার সকল ব্যবস্থা গ্রহণ করেছে।

এসময় তার সঙ্গে ছিলেন সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সাবেক সিটি কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ ও মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি প্রমুখ।

ছামির মাহমুদ/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।