সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬


প্রকাশিত: ১১:৪৯ এএম, ২১ অক্টোবর ২০১৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন।

বুধবার ভোর ৫টায় সাইনবোর্ড এলাকায় দ্রুতগামী এক যানবাহন একটি সিএনজিকে চাপা দিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৪ নিহত হয়। এছাড়াও একই সড়কের কাঁচপুর ব্রিজের শিমরাইল এলাকায় মঙ্গলবার রাত ১২টায় এক পথচারী ও বুধবার সকাল ১০টায় আরেক পথচারী নিহত হয়।

পুলিশ জানায়, বুধবার ভোর ৫টায় সাইনবোর্ড এলাকায় অজ্ঞাত একটি যানবাহন একটি সিএনজিকে (নারায়ণগঞ্জ-থ-১১-০৪৮৪) চাপা দেয়। এ সময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ রূপসী এলাকার আমিনুল ইসলামের ছেলে সিএনজি চালক সাগর (২৫), একই এলাকার পান্না মিয়ার ছেলে যাত্রী মিন্টু (৪০), চনপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) ও বরাব এলাকার আব্দুল মান্নানের ছেলে আল-আমিন (১৮)।

দুর্ঘটনার খবর পেয়ে নিহতের আত্মীয়-স্বজনরা থানায় ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আলম খান জানায়, দুর্ঘটনা কবলিত সিএনজিটি শিমরাইল মোড় থেকে ঢাকার দিকে যাচ্ছিল। ট্রাক অথবা দুরপাল্লার বাস সিএনজিকে চাপা দিলে চালকসহ ৪ জন নিহত হয়। পুলিশ সিএনজিটি জব্দ করেছে।

এদিকে মঙ্গলবার রাত ১২টায় একই সড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিম ঢালে শিমরাইল এলাকায় একটি অজ্ঞাত যানবাহনের চাপায় পিষ্ট হয়ে চুয়াডাঙ্গা জেলার জীবননগরের শাপলাকলি পাড়া এলাকার হাবিল উদ্দিন খন্দকারের ছেলে মমিনুল ইসলাম (৪৮) ঘটনাস্থলেই নিহত হয়। মমিনুল ইসলাম তার মালিকাধীন ট্রাক খুঁজতে এসে দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান।

অপরদিকে বুধবার সকাল ১০টায় একই সড়কের সানারপাড় এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় লক্ষ্মীপুর জেলার রামগতি থানার বালুর চর এলাকা মৃত আব্দুল মকিমউদ্দিন হাওলাদারের ছেলে মাইনউদ্দিন হাওলাদার (৫৫) নিহত হয়। তিনি রাস্তা পাড় হওয়ার সময় বাস চাপায় গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মুঃ সরাফত উল্লাহ জানায়, দ্রুতগামী যানবাহন একটি সিএনজিকে চাপা দিলে এক সঙ্গে সিএনজি চালকসহ ৪ জন নিহত হয়। এ ছাড়াও রাতে এক পথচারী ও সকাল ১০টায় আরেক পথচারী নিহত হয়।

হোসেন চিশতী সিপলু/এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।