গোপালগঞ্জে পূজামণ্ডপে ২ নারী আনসারকে পিটিয়ে আহত


প্রকাশিত: ১১:৪১ এএম, ২১ অক্টোবর ২০১৫

গোপালগঞ্জে একটি পূজা মণ্ডপে দায়িত্বরত দুই নারী আনসার সদস্যকে মারপিট করে আহত করেছেন উজ্জ্বল ভদ্র নামে এক যুবক। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের তেঘুরিয়া সরকারি প্রাইমারি স্কুল সংলগ্ন পূজা মণ্ডপে এ ঘটনা ঘটে।  

আহত আনসার সদস্যরা হলেন, সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের মো. জিরু মোল্লার স্ত্রী সাহিদা বেগম (৪৫) ও একই গ্রামের মোস্তাক মোল্লার স্ত্রী রাবেয়া বেগম (৩৫)। আহত ওই দুই আনসার সদস্যকে গোপালগঞ্জ ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

member-pho
আহত আনসার সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, আনসার সদস্য সাহিদা বেগম ও রাবেয়া বেগম ওই মণ্ডপে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি দায়িত্ব পালন করছিলেন। এসময় পাঁচুরিয়া এলাকার প্রেম ভদ্রের ছেলে উজ্জ্বল ভদ্র কেউ কিছু বুঝে উঠার আগেই আনসার সদস্য সাহিদা বেগমের হাত থেকে লাঠি কেড়ে নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালান এবং বেধড়ক মারপিট করেন। এতে ওই দুই আনসার সদস্য গুরুতর আহত হন।

তেঘুরিয়া কালী মন্দির কমিটির সভাপতি সমর বিশ্বাস জাগো নিউজকে জানান, পূজা মণ্ডপের ঘটনায় আমরা হতবাক হয়েছি। এ ধরনের ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করেন তিনি। হামলাকারী উজ্জ্বল ভদ্র মানসিক বেকারগ্রস্থ বলে তিনি শুনেছেন।

এস এম হুমায়ূন কবীর/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।