লক্ষ্মীপুরে ভেজাল ওষুধ জব্দ : নারীসহ আটক ২


প্রকাশিত: ১০:০৭ এএম, ২১ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণে ভেজাল ইউনানী ওষুধসহ দুজনকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম বাঞ্চানগর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, পৌরসভার পশ্চিম বাঞ্চানগর এলাকার জাকির হোসেনের স্ত্রী ফেন্সী আক্তার ও সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের নুর মোহাম্মদের ছেলে মো. শাহাজাহান।

পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ফেন্সী আক্তারের এক লাখ টাকা ও শাহজাহানের দশ হাজার টাকা এবং অনাদায়ে প্রত্যেককে দুমাসের কারাদণ্ড প্রদান করা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলামের আদালত এ রায় দেন।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এএসপি মো. আলেপ উদ্দিন জাগো নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম বাঞ্চানগরের হোসেনের বাসায় অভিযান চালিয়ে প্রায় বিশ লাখ টাকা মূল্যের নকল ওষুধ জব্দ করা হয়। এসময় ওই ওষুধের মালিকের স্ত্রী ফেন্সী আক্তার ও বিক্রয় প্রতিনিধি শাহজাহানকে আটক করা হয়। ইউনানী ওষুধগুলোর অধিকাংশের মোড়কে দি মুসলিম হারবাল লেখা থাকলেও তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

কাজল কায়েস/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।