সেরা নায়ক সালমান, নায়িকা প্রিয়াঙ্কা


প্রকাশিত: ০৬:৩০ এএম, ০২ নভেম্বর ২০১৪

বলিউডের সেরা অভিনেতা এবং অভিনেত্রী কে? এ প্রশ্নের জবাব নিয়ে অনেকে হয়তো অনেক কথায় বলবেন। তবে আপনি মানুন আর না মানুন বলিউডে বর্তমানে সেরা নায়ক সালমান খান এবং সেরা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

টাইমস সেলেব্লেক্সের একটি জরিপে এ তথ্য প্রকাশ করা হয়েছে। বলিউড অভিনয় শিল্পীদের খবরের শিরোনাম, তাদের মুক্তিপ্রাপ্ত সিনেমা, টিভি রিয়েলিটি শোতে তাদের উপস্থিতি, তাদেরকে নিয়ে আলোচনা সব কিছু পর্যালোচনা করে এ ফলাফল প্রকাশ করেছে টাইমেস সেলেব্লেক্স।

প্রায় দশ হাজার সিনেমা হল, ২৫০টি টিভি চ্যানেল এবং ৬০টি পত্রিকা এবং ইন্টারনেটে এ ওয়েবসাইটের কোটি কোটি সারবস্ক্রাইবের মাধ্যমে তারা এ জরিপ করেছেন বলে জানা গেছে।

সালমানের বাজরাঙ্গি ভাইজান ও প্রেম রাতান ধন না পায়ও এবং রিয়েলিটি শো বিগ বসসহ তার অভিনীত অন্যান্য সিনেমার মাধ্যমে বলিউডের বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেন। এ জন্য সেরা অভিনেতা হয়েছেন সালমান খান। অন্যদিকে ম্যারি কম সিনেমার জন্য সেরা বলিউড অভিনেত্রী নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এ তালিকায় দ্বিতীয় স্থানে আছেন হৃতিক রোশান। তৃতীয়তে রয়েছেন শাহরুখ খান, চতুর্থ অবস্থানে আছেন অক্ষয় কুমার এবং পঞ্চমে আছেন ফাওয়াদ খান। এই জরিপে নায়িকাদের মধ্যে দ্বিতীয় হয়েছেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ হয়েছেন তৃতীয়, চতুর্থ সোনম কাপুর এবং পরিনীতি চোপড়া আছেন পঞ্চমে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।