বরিশালে বাসচাপায় নিহত ১১


প্রকাশিত: ০২:১৯ পিএম, ১১ জুলাই ২০১৪

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদীতে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের একটি বাস পথচারীদের চাপা দিলে নারীসহ ১১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২৬ জন।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতলসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করলে বরিশাল-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ঘটনাস্থলে থাকা উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঢাকা থেকে বরিশালগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-০৫৯৪) উজিরপুরের ইচলাদি বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের অস্থায়ী ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের চাপা দেয়। পরে পার্শ্ববর্তী টোল ঘরে গিয়ে আটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তিন পুরুষ ও এক নারী নিহত হন। এ সময় আহত হন কমপক্ষে ৩০ জন। এর মধ্যে গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


নিহতদের মধ্যে মামুন আকন (২৫), মো. ইউনুচ (৩৫) ও হামদর্দ কোম্পানিতে কর্মরত মো. জাহাঙ্গীর হোসেনের (৩৬) নাম জানা গেছে। এদের মধ্যে প্রথম দু’জনের বাড়ি ইচলাদিতে।

ওসি আরও জানান, বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর ইচলাদি গ্রামের নীল শরিফ (৩৫), মুন্ডুপাশা গ্রামের মো. জুয়েল (২২) ও অজ্ঞাতপরিচয় আরও পাঁচজন মারা যান।নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানান ওসি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।