মিলনমেলায় মুক্তধারার নতুন কমিটি


প্রকাশিত: ০৮:৩২ এএম, ২১ অক্টোবর ২০১৫

দেশের স্বনামধন্য আবৃত্তি সংগঠন ‘মুক্তধারা আবৃত্তি চচা কেন্দ্র, টি এস সি’র ত্রয়োদশ কাউন্সিল অনুষ্ঠিত হল পরিবাগের সংস্কৃতি বিকাশ কেন্দ্রে। সংগঠনের সভাপতি আনিসা জামান চাঁপা এবং সাধারন সম্পাদক আবৃত্তিশিল্পী রফিকুল ইসলামের উপস্থিতিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। আরো উপস্থিত ছিলেন কবি ও লেখক শেখর বরণসহ সংগঠনটির নেতৃবৃন্দ ও কর্মীরা।

এই মিলনমেলায় ২ বছর মেয়াদি কাউন্সিল বদলে নতুন কাউন্সিল গঠন করা হয়েছে। সকলের ঐকমত্যের ভিত্তিতে নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আনিসা জামান চাঁপা। আর সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সহ সভাপতি নাসিমা খান বকুল, যুগ্ন সাধারণ সম্পাদক লুনা সিকদার, অর্থ সম্পাদক মাহমুদা সিদ্দিকা সুমি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পান্থ আফজাল এবং দপ্তর সম্পাদক হিসেবে সংগীতা সাহা দায়িত্ব পেয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী পরিষদে চারজন নতুন মুখ যথাক্রমে শায়লা লাবনি,শামস ইস্তি,ফারজানা এবং কামরুজামান যুক্ত হন। ১১ কমিটির এই কার্যনির্বাহী পরিষদ সংগঠনের আদর্শ, সংবিধান ও কার্যক্রমকে ভবিষ্যতে সমুন্নত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ হন।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।