সিদ্ধিরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫


প্রকাশিত: ০৫:২৭ এএম, ২১ অক্টোবর ২০১৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ পাঁচজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আলম জাগো নিউজকে জানান, বুধবার ভোরে নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে দ্রুতগামী কোনো যান সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ফলে সিএনজিতে থাকা সাগর (২৫), মিন্টুসহ (৪০) অপর দু’জনের মৃত্যু হয়। বাকী দুইজনের নাম পরিচয় পাওয়া যায়নি। সাগরের বাবার নাম আমিনুল ইসলাম এবং মিন্টুর বাবার নাম পান্না মিয়া। তাদের উভয়ের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ রুপসী এলাকায়।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের পশ্চিম পাশে রাস্তা পারাপারের সময় মমিনুল হক (৪৮)  নামে এক ব্যক্তি অজ্ঞাত বাহনের নিচে চাপা পড়ে নিহত হয়।

হোসেন চিশতী সিপলু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।