হাইকোর্ট এলাকায় নিরাপত্তা জোড়দার


প্রকাশিত: ০৩:৩২ এএম, ০২ নভেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াত নেতা মীর কাশেম আলীর রায়কে কেন্দ্র করে হাইকোর্ট এলাকা জুড়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জামায়াতের ডাকা হরতাল কর্মসূচির মধ্যেই তাদের আরেক নেতার রায় ঘোষণার দিন ধার্য করায় অন্যান্য রায়ের ঘোষণার দিনের চেয়ে রোববার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

হাইকোর্টের প্রবেশ পথে বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছেন। এছাড়াও, নিরাপত্তার জন্য শনিবার রাত ১০টা থেকেই কাটা তারের ব্যারিকেড দিয়ে হাইকোর্ট এলাকার প্রবেশ পথ, হাইকোর্ট মোড়, মসস্য ভবন এলাকা ও দোয়েল চত্বর এলাকার যান ও সর্ব সাধারণের চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান বলেন, ‘মীর কাশেম আলীর রায়কে কেন্দ্র করে যেন কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।