রংপুরে ট্রাকচাপায় শিশু নিহত


প্রকাশিত: ০৪:৩৮ এএম, ২০ অক্টোবর ২০১৫

রংপুরে কৃষি উন্নয়ন কর্পোরেশনের জরুরি বীজ সরবরাহের কাজে নিয়োজিত একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আপন (১৩) নামে এক শিশু মারা গেছে। মঙ্গলবার সকাল আটটার দিকে শহরের প্রাণ কেন্দ্র পায়রা চত্বরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী পায়রা চত্বরে অবস্থান নিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর জুম্মাপাড়া সুইপার কলোনির নাদিম মিয়ার ছেলে আপন সকালে দোকান থেকে দুধ কিনে বাড়ি ফিরছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক (যশোর-ট-১০৭৫) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। ফলে উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

এদিকে পুলিশ ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করে থানা হেফাজতে নিয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ছাড়াও র্যাব সদস্যরা অবস্থান করছেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্য রাজেন্দ্র মোহন চাকী জাগো নিউজকে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যান চলাচল স্বাভাবিক করতে বিক্ষুব্ধ লোকজনের সঙ্গে আলোচনা করা হচ্ছে।

জিতু কবীর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।