শিশু সুরাইয়ার মায়ের জবানবন্দি রেকর্ড


প্রকাশিত: ০২:১১ পিএম, ১৮ অক্টোবর ২০১৫

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনার প্রধান ভিকটিম শিশু সুরাইয়ার মা নাজমা বেগম ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। রোববার বিকেল ৪টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমতিয়াজুল ইসলামের আদালতে এ জবানবন্দি রেকর্ড করা হয়।

মাগুরা ডিবি পুলিশের ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাউল হক জাগো নিউজকে বলেন, মামলায় বর্ণিত অভিযোগের বিষয়ে শিশু সুরাইয়ার মা নাজমা বেগম জবানবন্দি প্রদান করেছেন। জবানবন্দিতে তিনি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মামলার ৩নং আসামি আজিবর শেখ ও বর্তমান জেল হাজতে আটক ২নং আসামি মোহাম্মদ আলীসহ অন্যান্যদের সম্পৃক্ততার কথা উল্লেখ করেছেন।

তিনি আরো জানান, এর আগে মামলার ২নং আসামি মোহাম্মদ আলী ঘটনার সঙ্গে সম্পৃক্ততার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বিকেলে নাজমা বেগমের সঙ্গে আদালতে তার স্বামী বাচ্চু ভূইয়া ও মেয়ে সুরাইয়া উপস্থিত ছিলেন। এ সময় শিশুটিকে দেখতে অসংখ্য মানুষ আদালত চত্বরে ভিড় করেন।

জবানবন্দি শেষে আদালত থেকে বেরিয়ে নাজমা বেগম সাংবাদিকদের বলেন, আমার মেয়ে এখন সুস্থ্য আছে। সকলের ভালবাসা ও দোয়ায় সে স্বাভাবিকভাবে বেড়ে উঠছে। এ সময় তিনি গত ২৩ জুলাই গুলিবিদ্ধের ঘটনার সঙ্গে জড়িত আসামি আলীসহ অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামরুল ভূঁইয়া গ্রুপের সঙ্গে আজিবর ও আলি আকবর গ্রুপের সংঘর্ষে নাজমা পারভীন নামে এক অন্তসত্ত্বা নারীসহ ৩ জন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ মমিন ভূঁইয়া পরদিন মারা যান। ১৭ আগস্ট এ ঘটনার ৩নং আসামি আজিবর শেখ পুলিশের ক্রসফায়ারে নিহত হন। ইতিমধ্যে এ মামলার প্রধান আসামিসহ ১৪ জনকে পুলিশ আটক করেছে।

আরাফাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।