চুয়াডাঙ্গায় চরমপন্থী নেতা অস্ত্রসহ গ্রেফতার


প্রকাশিত: ০৯:০২ এএম, ০১ নভেম্বর ২০১৪

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর থেকে চরমপন্থীদলের আঞ্চলিক কমান্ডার অর্ধ ডজন মামলা আসামী রনিকে (৩২) একটি শাটার গান, ২ রাউন্ড বন্দুকের গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বিষ্ণুপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রনি উপজেলার রামনগর কলাবাড়ি গ্রামের শহর আলীর ছেলে। পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে দামুড়হুদা থানার ওসি কামরুজ্জামানের নির্দেশে এস আই আফজাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিষ্ণুপুর গ্রামে অভিযান চালিয়ে রনিকে গ্রেফতার করে। এরপর তার কাছ থেকে শাটার গান ও গুলি উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটক রনি ২০১১ সালে কলাবাড়ির রুবেল হত্যা, ২০১২ সালে একই গ্রামের শাহাবুদ্দিন হত্যা এবং ২০১৪ সালে তার গর্ভবতী স্ত্রী মেরী হত্যা মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।