বেরোবি শিক্ষককে প্রাণনাশের হুমকি


প্রকাশিত: ০২:৪৫ এএম, ১৭ অক্টোবর ২০১৫

মুঠোফোনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। অভিযোগকারী শিক্ষক বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ ড. তুহিন ওয়াদুদ। শুক্রবার সকালে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই শিক্ষক।

সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ জাগো নিউজকে জানান, অজ্ঞাত স্থান থেকে বৃহস্পতিবার বিকেল ৩টা ১১মিনিটে একটি কল আসে। অপর প্রান্তে থাকা ব্যক্তিটি বিশ্ববিদ্যালয়ের অ্যাডহক ভিত্তিতে নিয়োগ প্রাপ্ত নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলমের চাকরি স্থায়ীকরণে বিরোধিতা করলে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার হুমকি দেন।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ে প্রকৌশলী নিয়োগের ক্ষেত্রে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) থেকে দুর্নীতির দায়ে বরখাস্ত হওয়া ব্যক্তিকে চাকরিতে স্থায়ীভাবে নিয়োগ না দেয়ার ব্যাপারে বুধবার উপাচার্যের সঙ্গে আলোচনা করি। আর এর ফলেই আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে মনে করছি।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জাগো নিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে হুমকি দেয়ার ব্যাপারে কিছু জানি না। সারাদিন বাইরে ছিলাম।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) শাহীনুর রহমান জাগো নিউজকে বলেন, বিষয়টি মৌখিকভাবে জেনেছি। তবে এখনো লিখিত কোনো অভিযোগ পায়নি।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।