মাদারীপুরে ট্রাকের ধাক্কায় সিঙ্গাপুর প্রবাসী নিহত


প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১৬ অক্টোবর ২০১৫

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচর উপজেলার মাদবচর ব্র্যাক অফিসের সামনে কাঁচামাল ভর্তি ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী সিঙ্গাপুর প্রবাসী গিয়াস উদ্দিন খলিফা (৩৫) নিহত হয়েছেন।

শিবচর থানা পুলিশ ও পাঁচ্চর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আরিফ হোসে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুর শিবচর উপজেলার মাদবচর ব্র্যাক অফিসের সামনের পুরাতন রাস্তায় একটি যাত্রীবাহী অটোরিকশার প্রবেশ করছিল। অটোরিকশাটি রাস্তা ক্রস করার সময় কাওড়াকান্দিগামী কাঁচামাল (লাউ) ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৪-৮৬৮৩) অটোরিকশাটিকে ধাক্কা দেয়। কাঁচামাল ভর্তি ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়।

তিনি আরো জানান, ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী সিঙ্গাপুর প্রবাসী গিয়াস উদ্দিন খলিফা গুরুতর আহত হন। আহতাবস্থায় পাঁচ্চর বেসরকারি রয়েল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গিয়াস খলিফা বন্দরখোলা ইউনিয়নের রাজারচর গোবিন্দ মাদবরের কান্দি গ্রামের লাল মিয়া খলিফার ছেলে। তিনি ১০দিন আগে দুই মাসের ভিসা নিয়ে সিঙ্গাপুর থেকে দেশের বাড়িতে আসেন। পুলিশ ট্রাকটি আটক করেছে। কিন্ত ট্রাকের চালক ও হেলপার পলাতক।    

নাসিরুল হক/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।