নেতৃত্ব হারাতে পারেন সালমা!


প্রকাশিত: ০৭:২৩ এএম, ১৬ অক্টোবর ২০১৫

পাকিস্তানে খেলতে গিয়ে উর্দু বলার খেসারত বড় মাপেই দিতে হতে পারে বাংলাদেশ মহিলা দলের অধিনায়ক সালমা খাতুনকে। গুঞ্জন উঠেছে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে তাকে। সালমার বিকল্প হিসেবে আসতে পারেন আয়শা রহমান শুকতারা ও জাহানারা আলম।

অনেক ঝুঁকি নিয়ে মহিলা ক্রিকেট দলকে পাকিস্তানে পাঠিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড । প্রত্যাশা ছিল, ভালো পারফরম্যান্স করবে দলটি। কিন্তু প্রতিটি ম্যাচে হেরেছে তো বটেই, পারফরম্যান্সও ছিল যাচ্ছেতাই। মহিলা ক্রিকেটে বিশ্বের সেরা অলরাউন্ডার ও দলীয় অধিনায়ক সালমা খাতুনও ছিলেন চরমভাবে ব্যর্থ। এছাড়া সংবাদ সম্মেলনে উর্দু ভাষায় কথা বলায় সমােলোচনার ঝড় ওঠে সালমার বিরুদ্ধে। গুঞ্জন ওঠেছে নেতৃত্ব হারাতে পারেন তিনি।

এ বিষয়ে বিসিবি পরিচালক ও বোর্ডের মহিলা শাখার চেয়ারম্যান এম এ আওয়াল চৌধুরীর কাছে জানতে চাইলে বলেন, “এখনো এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। নির্বাচকরা বসে পরবর্তী সিরিজের আগেই সিদ্ধান্ত নেবেন। বোর্ড সভাপতি বিদেশ থেকে ফেরার আগে কিছু বলা যাবে না।”

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকপের বাছাই পর্বে আগামী মাসেই থাইল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ মহিলা দল।

আরটি/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।