‘ওয়ার্নিং’ সিনেমার প্রচারণায় কনসার্ট


প্রকাশিত: ০৩:২২ এএম, ০১ নভেম্বর ২০১৪

আরিফিন শুভ ও মাহি অভিনীত ‘ওয়ার্নিং’ ছবিটি মুক্তি পাচ্ছে ইংরেজি নতুন বছরের ৯ জানুয়ারি। ছবিটির প্রচারণায় ভিন্ন কিছু উদ্যোগ নিয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাপলস ফিল্মস ও পরিচালক সাফিউদ্দীন সাফি। ছবিটির মুক্তির আগে কনসার্টের আয়োজন করা হচ্ছে। এতে অংশ নিবেন ছবির সংগীতশিল্পী ও অভিনয়শিল্পীরা।

সাফিউদ্দীন সাফি জানান, আগামী জানুয়ারির প্রথম সপ্তাহে সাতটি বিভাগীয় শহরে এ কর্নসাট অনুষ্ঠিত হবে। এতে থাকবেন জেমস, শাফিন আহমেদ, কনা, আরিফিন শুভ, মাহিয়া মাহিসহ বেশ কয়েকজন শিল্পী। এছাড়া ছবির গানগুলো দর্শকের কাছে পরিচিত করতে এর অডিও অ্যালবাম বাজারে ছাড়া হবে নভেম্বর মাসে।

এদিকে ‘ওয়ার্নিং” ছবিটি গত ২৯ সেপ্টেম্বর বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এর গল্প একজন অপহরণকারীকে কেন্দ্র করে। যে সবার চোখে ধূলো দিয়ে একের পর এক অপহরণ করে যায় কিন্তু কেউ কিছু বুঝতে পারে না। অপহরণকারীর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এতে আরও আছেন মাহিয়া মাহি, রুবেল, মিশা সওদাগর, কাজী হায়াৎ প্রমুখ।

কবির বকুলের লেখায় এবং শওকত আলী ইমনের সংগীত পরিচালনায় ছবিটির গানগুলোতে কন্ঠ দিয়েছেন জেমস, শাফিন আহমেদ, কনা, ন্যান্সি, রুমা, রুপম, দিনাত জাহান মুন্নী এবং তৌসিফ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।