তাবেলা হত্যায় জঙ্গি সংশ্লিষ্টতা পাওয়া যায়নি : ডিএমপি কমিশনার


প্রকাশিত: ০৯:০৩ এএম, ১৫ অক্টোবর ২০১৫

রাজধানীর গুলশানে ইতালিয় নাগরিক তাবেলা সিজার হত্যাকাণ্ডের ঘটনায় কোন জঙ্গি সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। বৃহস্পতিবার দুপুরে ডিএমপির হেড কোয়ার্টার্সে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, এই হত্যাকাণ্ডের তদন্তে এ পর্যন্ত কোন জঙ্গির জড়িত থাকার বিষয়টি ওঠে আসেনি। তবে দেশকে অস্থিতিশীল করার জন্য দেশীয় ও আন্তর্জাতিক শক্তি কাজ করতে পারে।

তিনি আরো বলেন, খিজির খানের হত্যায় জড়িত থাকার অভিযোগে দু`জনকে গ্রেফতার করা হয়েছে। তাবেলার হত্যাকারীদের বিষয়েও আমাদের কাছে তথ্য-উপাত্ত আছে। সার্বিক প্রমাণ নিয়ে সিজার হত্যাকাণ্ডের জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে আশা করছি।
 
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর গুলশানের কূটনীতিক পারায় ইতালিয় নাগরিক তাবেলা সিজারকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
 
এআর/জেডএইচ/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।