দিনাজপুরে ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৭:৩০ এএম, ১৫ অক্টোবর ২০১৫

দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের বেজাই মোড় এলাকায় ধান ক্ষেত থেকে এক ধান ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার সময় এ মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ।

নিহত যুবকের নাম পরিমল চন্দ্র (২৭)। তিনি ফুলবাড়ী উপজেলার নব গ্রামের অমল চন্দের ছেলে এবং তিনি পেশায় ধান-চাল ব্যবসায়ী ছিলেন।  

ফুলবাড়ী থানা ও পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো বুধবার বিকেলে পরিমল চন্দ্র ধান কেনার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর তিনি আর বাসায় ফিরে আসেননি। বৃহস্পতিবার জেবাই মোড় এলাকায় ধান ক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়। পুশিল এসে হাত-পা বাঁধা অবস্থায় পরিমলের মরদেহ উদ্ধার করে। পুশিল খবর দিলে পরিমলের বাবা এসে মরদেহটি সনাক্ত করেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, পরিমলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

এমদাদুল হক মিলন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।