গণজাগরণ মঞ্চ বিভক্ত নয় : ইমরান এইচ সরকার


প্রকাশিত: ০২:৫৩ এএম, ০১ নভেম্বর ২০১৪

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, গণজাগরণ আন্দোলন একটি চেতনার নাম। সুতরাং চেতনার আন্দোলন কোনোদিন বিভাজন হয় না। সবাইতো যুদ্ধাপরাধীদের বিচার চাই। বিচারের দাবিতে সবাই ৬ দফা দাবির সঙ্গে একমত। সকল যুদ্ধাপরাধীর সর্বোচ্চ শাস্তির মধ্য দিয়ে জাতির বুকে ৪৩ বছর ধরে চেপে থাকা পাথর সরে যাবে এবং জাতি একটি দায় থেকে মুক্তি পাবে।

শুক্রবার রাতে মেহেরপুরের শহীদ সামসুজ্জোহা পার্কে গণজাগরণ সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।তিনি আরও বলেন, ‘জামায়াতের আমীর মতিউর রহমানের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড হয়েছে। তেমনিভাবে আগামী রোববার মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত মীর কাসেম আলীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানাচ্ছি এবং দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলাটি রিভিউ করে তার সর্বোচ্চ শাস্তি কামনা করছি।’

দেশব্যাপী গণজাগরণ মঞ্চের জাগরণ সমাবেশের অংশ হিসেবে মেহেরপুরের ‘প্রজন্ম মুজিবনগর’ এর আয়োজনে মেহেরপুরের ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন- গণজাগরণ মঞ্চের স্লোগানকন্যা লাকী আক্তার, প্রজন্ম মুজিবনগরের আহ্বায়ক ইয়ারুল ইসলামসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।